Don't Miss
হোম / বিনোদন / ‘প্যাডম্যান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অমিতাভ বচ্চন

‘প্যাডম্যান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অমিতাভ বচ্চন

'প্যাডম্যান' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অমিতাভ বচ্চন

বলিউডে ইতিমধ্যে হৈচৈ শুরু হয়ে গেছে এ বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘প্যাডম্যান’ নিয়ে। ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। এবার এ ছবি নিয়ে নতুন একটি তথ্য জানালেন ছবিটির পরিচালক আর বালকি। তিনি জানালেন, বিগ বি অমিতাভ বচ্চন ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন।

এ প্রসঙ্গে বালকি বলেন, একটা সম্পূর্ণ জাতি যে মানুষটিকে নিয়ে পাগল,তাকে নিয়ে আমি আর নতুন করে কী পাগল হবো? আমি শুধু ছবি করলে তাকে ছাড়া ভাবতে পারি না, এইটুকুই আমার দুর্বলতা।

বালকির তৈরি ‘চিনি কম’ থেকে শুরু করে সব গুলো ছবিতে অমিতাভকে দেখা গিয়েছে ভিন্ন ভিন্ন চরিত্রে। ‘চিনি কম’-এ অমিতাভকে দেখা গিয়েছে ৬৪ বছর বয়সী একজন প্রেমিকের চরিত্রে । আবার ‘পা’ ছবিতে অমিতাভ অভিনয় করেছেন ১২ বছরের প্রাজোরিয়া আক্রান্ত একজন কিশোরের চরিত্রে। অন্যদিকে ‘শামিতাভ’ ছবিতে তিনি ছিলেন শো বিজ জগতের একজন তারকার চরিত্রে।

সব মিলিয়ে বালকির প্রায় সব ছবিতেই কম বেশি তিনি উপস্থিত থাকেন। একারণে ‘প্যাডম্যান’ ছবিতে অমিতাভ বচ্চন থাকবেন না এটা অনেকে ভাবতেই পারছিলেন না।

আর বালকি এর আগে যতগুলি ছবি বানিয়েছেন সবকটিই বক্স অফিসে লাভের মুখ দেখেছে। আসন্ন ছবি ‘প্যাডম্যান’ -ও একই পথ অনুসরণ করবে এমনটাই আশা করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। অক্ষর কুমার,সোনম কাপুর এবং রাধিকা আপ্তে অভিনীত এই ছবিটির প্রচারণায় ইতিমধ্যে অংশ নিয়েছেন বলিউডের বড় বড় তারকারা।টুইঙ্কল খান্না প্রযোজিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারী।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন