Don't Miss
হোম / বিনোদন / দীর্ঘদিন পর ওমর সানীকে নিয়ে শ্বশুরবাড়িতে মৌসুমী

দীর্ঘদিন পর ওমর সানীকে নিয়ে শ্বশুরবাড়িতে মৌসুমী

দীর্ঘদিন পর ওমর সানীকে নিয়ে শ্বশুরবাড়িতে মৌসুমী

দীর্ঘদির পর শ্বশুরবাড়িতে বেড়াতে গেলেন চিত্রনায়িকা মৌসুমী। ব্যস্ততার কারণে এমনিতেই যাওয়া হয় না। এবার হঠাৎ করেই গেলেন।

তবে এবারও শ্বশুরবাড়িতে বেড়ানোর উদ্দেশে স্বামী ওমর সানীর গ্রামের বাড়ি বরিশালে যাননি; গিয়েছিলেন সেখানে চুক্তিবদ্ধ একটি অনুষ্ঠানে অংশ নিতে। অনুষ্ঠান শেষে স্বামীকে নিয়ে শ্বশুরবাড়ি বরিশালের গৌরনদীতে গিয়েছিলেন।

বেশ কয়েকদিন সেখানে আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবের সঙ্গে আনন্দে কাটিয়েছেন তারা। এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এর আগেও বেশ কয়েকবার বরিশাল শহরে ঘুরতে এসেছিলাম। তবে এবারের আসাটা একটু ভিন্ন।

কাজের পাশাপাশি আমরা আমাদের মতো করে সময় কাটিয়েছি, আনন্দ করেছি। বিশেষ করে শ্বশুরবাড়িতে যে বেড়াতে আসতে পেরেছি এটাই অনেক বেশি ভালোলাগার।’ ওমর সানী বলেন, ‘ব্যস্ততার কারণে এমনিতেই বাড়িতে কম আসা হয়।

আমার নিজ জেলা বরিশালে হুট করে একটি অনুষ্ঠান পড়ে যাওয়ায় আসতে পেরেছি। অনেক ভালো লেগেছে। কারণ এ শহরের সঙ্গে আমার ভালোলাগা, ভালোবাসা আর আবেগ জড়িয়ে আছে। ধন্যবাদ যারা আমাকে এবং মৌসুমীকে নিমন্ত্রণ করে এখানে এনেছিলেন।’

এদিকে আগামী ঈদে এ তারকা জুটিকে একুশে টিভির বিশেষ ঈদ অনুষ্ঠানে দেখা যাবে। এরই মধ্যে তারা দু’জন বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মেও কাজ করার প্রস্তাব পেয়েছেন। তবে এখনও নাটক বা টেলিফিল্মে কাজ করার চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তারা।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন