Don't Miss
হোম / জাতীয় / রায়ের পর উত্তপ্ত সিলেট, নিজের গুলিতে পুলিশ আহত

রায়ের পর উত্তপ্ত সিলেট, নিজের গুলিতে পুলিশ আহত

রায়ের পর উত্তপ্ত সিলেট, নিজের গুলিতে পুলিশ আহত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে ঘিরে উত্তপ্ত হয়ে পড়েছে সিলেট নগরী। বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে গিয়ে নিজের গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রায়ের পর নগরীর কোর্ট পয়েন্টে বিএনপিও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান নেয়। নাশকতা এড়াতে অ্যাকশনে নামে আইন শৃঙ্খলা বাহিনী। এর আগে দুপুর পর্যন্ত সিলেট জেলা ও মহানগরীর বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ৬৬ নেতাকর্মীকে।

জানা গেছে, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা অতিক্রম করে বিকাল ৩টার দিকে নগরীর কোর্ট পয়েন্টে বিএনপিও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান নেয়। পুলিশ টিয়ার গ্যাস ছুঁড়ে ও লাঠিপেটা করে তাদেরকে ছত্রভঙ্গ করে। এসময় কোর্ট পয়েন্ট রণক্ষেত্রে পরিণত হয়। এসময় নিজের বন্দুকের গুলিতে শামীম আহমদ নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মুহাম্মদ আবদুল ওয়াহাব যুগান্তরকে জানান, নগরী থেকে ৩৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মামলা রয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এএসপি মুহম্মদ শামসুল আলম সরকার যুগান্তরকে বলেন, জেলায় ৩০ জনকে আটক করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্তক অবস্থানে রয়েছে পুলিশ।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন