হোম / জাতীয় / র‌্যাবের হাতে গ্রেফতার ৪ ছিনতাইকারী

র‌্যাবের হাতে গ্রেফতার ৪ ছিনতাইকারী

র‌্যাবের হাতে গ্রেফতার ৪ ছিনতাইকারী

বগুড়ায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা।শহরের মাটিডালি এলাকা থেকে দুটি মোটরসাইকেল ও দুটি ছুরিসহ শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পশ্চিম আলোহলি গ্রামের আলিম উদ্দিনের ছেলে উজ্জ্বল হোসেন সেলিম (৩০), একই এলাকার আফতাব আলীর ছেলে এমদাদুল হক হৃদয় (২৫), হেলাল উদ্দিনের ছেলে হাবিবুর রহমান রনি (২০) ও পশ্চিম বড়াই গ্রামের মো. সিরাজের ছেলে মো. শাহীন (২২)।

রোববার দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান জানান, গত ১৩ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে উজ্জ্বল ও এমদাদ দুপচাঁচিয়া উপজেলার আলোহালি পদ্মপুকুর এলাকায় সুলতান আলী প্রামানিক (৪৫) নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার মোটরসাইকেল (বগুড়া-হ-১৩-৯৯৭৯) নিয়ে পালিয়ে যায়।

সুলতান আলী পূর্ব আলোহালী গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে এবং স্থানীয় ঊষা ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরির পণ্য সরবরাহকারী। তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রী আফরোজা বেগম দুপচাঁচিয়া থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেন।

১৪ এপ্রিল রাতে গোপনে খবর পেয়ে বগুড়া শহরের মাটিডালি এলাকা থেকে উজ্জ্বল ও এমদাদকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে সহযোগী রনি ও শাহীনকে একই এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছে ছিনতাই করা দুটি মোটরসাইকেল ও দুটি ছুরি পাওয়া গেছে।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, এ চক্র আগেও কয়েকটি ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তারা গ্রেফতার হওয়ায় এলাকাবাসীদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন