Don't Miss
হোম / রাজনীতি / শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবি ইশা ছাত্র আন্দোলনের

শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবি ইশা ছাত্র আন্দোলনের

শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবি ইশা ছাত্র আন্দোলনের

প্রশ্নফাঁস এখন রুটিনমাফিক বিষয় হয়ে পড়ছে। চলমান এসএসসি পরীক্ষার সাতটি বিষয়ের প্রশ্নফাঁস হয়েছে। অথচ এর সঙ্গে জড়িতদের শাস্তির আওতায় আনা হচ্ছে না। সিন্ডিকেটের মূল হোতারা থেকে যাচ্ছে বরাবরের মতো অন্ধকারে। সরকার এতে চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছে বলে মন্তব্য করেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর কর্তৃক আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় সভাপতি চলমান এসএসসি/সমমান পরীক্ষায় প্রশ্নফাঁসের কড়া সমালোচনা করে বলেন, আমার সোনার বাংলাদেশকে মেধাশূন্য করার গভীর ষড়যন্ত্র চলছে। শিক্ষামন্ত্রী দায়িত্ব গ্রহণের পর থেকে শিক্ষানীতি, শিক্ষা আইন করে পাঠ্যপুস্তকে ইসলাম এবং দেশের সংস্কৃতি ও সার্বভৌমত্ববিরোধী বিষয় সংযোজনের অপচেষ্টা চালিয়ে আসছে। মানববন্ধনে তিনি প্রশ্নফাঁসের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় তিনি শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবি করেন।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি কেএম শরিফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ, প্রচার ও যোগাযোগ সম্পাদক মুহাম্মাদ শরীফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক একেএম আব্দুজ্জাহের আরেফী ও মহানগর নেতারা।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন