Don't Miss
হোম / খেলাধুলা / ক্রিকেটার সাকিব যখন লেখক!

ক্রিকেটার সাকিব যখন লেখক!

ক্রিকেটার সাকিব যখন লেখক!

বেলা ৩টায় বই মেলার গেট খোলার সঙ্গেই সবাই ছুটতে লাগলো পার্ল পাবলিকেশনের দিকে। মুহুর্তেই পার্ল পাবলিকেশন্সের স্টলে শত শত দর্শকের ভিড়। এদিন শুরু থেকেই পুরো মেলায় উৎসবের আমেজ আর দর্শক উন্মাদনা যেন সাকিব আল হাসানকে ঘিরে। সেখানে বইপ্রেমী মানুষের সঙ্গে যোগ হয়েছিল ক্রিকেটার সাকিব আল হাসানের ভক্তদের লম্বা লাইনও।

ক্রিকেটার সাকিব যখন লেখক!

মেলায় সাকিবের উপস্থিতি ছিল লেখক হিসেবে, ক্রিকেটার হিসেবে নয়। সোমবার বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নে পার্ল পাবলিকেশন্সের স্টলে তার নিজের লেখা প্রথম বই ‘হালমে’র মোড়ক উন্মোচন করেন তিনি নিজেই। এটি মূলত সাকিবের জীবনী। লেখার চেয়ে এই বইতে ছবির উপর জোর দেয়া হয়েছে। ছোটবেলা থেকে করে এখন পর্যন্ত গুরুত্বপূর্ন অনেক ছবি এই বইতে ঠাই পেয়েছে। এই বইরের মূল্য রাখা হয়েছে ২৫০ টাকা।

ক্রিকেটার সাকিব যখন লেখক!

আগেরদিন সাকিবের ফেসবুক পেজে তার স্টাস দেখেই ভক্তরা জানতে পারে যে, সোমবার বই মেলায় যাচ্ছেন তিনি। এ নিয়ে ঢাকা সিটি কলেজের বিবিএ’র ছাত্রী তিথি সিদ্দিকী বলেন, ‘সাকিব আল হাসানের সঙ্গে একটা ছবি তোলার জন্য কি না করলাম! সবাইকে অনুরোধ করেছি, কেউ সুযোগ দেয় না। পরে অনেক কষ্টে ভিতরে ঢুকতে পেরেছি। গিয়ে আবার পুলিশ দাঁড়াতে দেয় না। পরে দূর থেকে একটি ছবি তুলেছি।’

ভক্তদের চাপে একটা সময় পার্ল পাবলিকেশনই পড়ে যাওয়ার অবস্থা হয়ে দাঁড়িয়েছিল। যারা বই কিনেছেন তাদের অনেককেই অটোগ্রাফ দিয়েছেন সাকিব।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন