হোম / খেলাধুলা / ‘সাকিবের অভাব পূরণ হবে না’

‘সাকিবের অভাব পূরণ হবে না’

‘সাকিবের অভাব পূরণ হবে না’

ইনজুরির কারণে জাতীয় দলের বাইরে সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশ দলকে। চট্টগ্রাম টেস্টের মতো ঢাকা টেস্টেও সাকিবকে পাবে না দল। জাতীয় দলে সাকিবের অভাব পূরণ করা চ্যালেঞ্জিং বলছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা টেস্ট শুরু হবে। শ্রীলংকার বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে বুধবার মিরপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সাকিবের শূন্যতা নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক বলেন, সত্যি কথা বলতে গেলে সাকিবের অভাব পূরণ করা অবশ্যই চ্যালেঞ্জিং। ও আমাদের অন্যতম চালিকাশক্তি। ওর কারণে দলের ভারসাম্য থাকে।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাঁহাতের আঙুলে চোট পাওয়ায় আর ব্যাটিং করতে পারেননি সাকিব। সেই চোটের পুনর্বাসনে থেকেই জানতে পেরেছেন আবারও ক্রিকেটের তিন ফর্মেটে বিশ্বসেরা অলরাউন্ডার তিনি।তাকে ছাড়া বাংলাদেশ দল চিন্তাই করা যায় না।

তারপরও সাকিব যেহেতু নেই তাকে ছাড়াইখেলতে হবে মাহমুদউল্লাহদের। এ নিয়ে রিয়াদ বলেন, সাকিব একই সঙ্গে বিশ্বমানের একজন ব্যাটসম্যান এবংবোলার। সব দিক থেকে সে সেরা একজন খেলোয়াড়। তাকে ছাড়া খেলা কঠিন। তার অভাব পূরণ হবে না। তাকে নিয়ে আমাদের ফিজিও কাজ করছে। আশা করছি, সে শিগগিরই ফিরে আসবে। তারপরও আমাদের যে স্পিন অ্যাটাক আছে তাদের ওপর আমার বিশ্বাস আছে।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন