Don't Miss
হোম / খেলাধুলা / বিরাট কোহলির পাশে মুশফিক-মাহমুদউল্লাহ

বিরাট কোহলির পাশে মুশফিক-মাহমুদউল্লাহ

বিরাট কোহলির পাশে মুশফিক-মাহমুদউল্লাহ

বিরাট কোহলির সঙ্গে তুলনা করা আসলে ঠিক হবে না। তার মতো বিশ্বমানের একজন ক্রিকেটার আজও পায়নি বাংলাদেশ। ভবিষ্যতে পাবে কিনা হলফ করে বলা মুশকিল। তবে মিরপুরের ভেন্যুত রান সংগ্রহের দিক দিয়ে বিরাট কোহলির পাশে নিজেদের জায়গা করে নিলেন মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদরা।

টি-টোয়েন্টি ক্রিকেটে শেরোবাংলা স্টেডিয়ামে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ১১ ম্যাচ খেলে করেছেন ৪৭২ রান। নিজেদের ঘরের মাঠে ২০ ম্যাচ খেলে ৩৪৭ রান নিয়ে দ্বিতীয় পজিশনে বাংলাদেশের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমরে পরেই অবস্থান জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। মিরপুরে শেরেবাংলায় ১৭ ম্যাচ খেলে ৩৩৯ রান সংগ্রহ করেছেন এ অলরাউন্ডার।

বৃহস্পতিবার শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের প্রথম টি-টোয়েন্টিতে ৪৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬৬ রানের লড়াই এক ইনিংস খেলেন মুশফিক। আর ৩১ বলে ২ চার ও সমান ছক্কায় ৪৩ রান করেন মাহমুদউল্লাহ। এই রান সংগ্রহ করার মধ্য দিয়ে রোহিত শর্মাকে পেছনে ফেলে মিরপুর ভেন্যুর রান সংগ্রহের দিক থেকে দ্বিতীয় এবং তৃতীয় পজিশনে চলে যান মুশফিক-রিয়াদরা।

মিরপুর ভেন্যুতে টি-টোয়েন্টিতে ১১ ম্যাচে ৩৩৮ রান নিয়ে চারে অবস্থান ভারতীয় তারকা ক্রিকেটার রোহিত শর্মার। তার চেয়েও চার ম্যাচ বেশি খেলে ২৯০ রান নিয়ে পাঁচ নম্বরে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন