Don't Miss
হোম / খেলাধুলা / বিয়েই করছেন না রোনালদিনহো

বিয়েই করছেন না রোনালদিনহো

বিয়েই করছেন না রোনালদিনহো

বয়স ৩৮ পেরিয়েছে, এখনও বিয়ে করেননি রোনালদিনহো। ভক্তদের প্রশ্ন, কবে আসবে সেই শুভদিন? খুশির খবরটা দিনদুয়েক আগে দেয় ব্রাজিলিয়ান এক সংবাদমাধ্যম। ‘ও দিয়া’

সংবাদপত্রের খবর ছিল, একসঙ্গে দুই তরুণীকে বিয়ে করছেন রোনালদিনহো! বিশ্বজুড়ে তোলপাড়। সবার আগ্রহে পানি ঢেলে দিয়েছেন সাবেক ব্রাজিলিয়ান তারকা। ব্রাজিলিয়ান আরেক সংবাদমাধ্যম ‘গ্লোবো এস্পোর্তে’কে তিনি জানিয়েছেন, বিয়ে নিয়ে যে খবর বেরিয়েছে, তার পুরোটাই ‘মিথ্যা’।

বিয়ের গুজব উড়িয়ে দিয়ে বিশ্বকাপজয়ী প্লেমেকারের বক্তব্য, ‘পুরো বিশ্ব আমাকে নিয়ে কথা বলছে। আমি বিয়ে করছি না। এটা সবচেয়ে বড় মিথ্যা।’ সাবেক বার্সেলোনা তারকার বিয়ের খবর ছেপেছে ‘ও দিয়া’ পত্রিকা।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমটির খবর ছিল, সাবেক এই ফুটবলার আগস্টে বিয়ে করছেন বাগদত্তা প্রিসিলা কোয়েলহো ও বেত্রিজ সুজাকে। ২০১৬ সাল থেকে সুজার সঙ্গে সম্পর্ক ৩৮ বছর বয়সী সাবেক এই ফরোয়ার্ডের।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের খবর, প্রিসিলার সঙ্গেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন রোনালদিনহো। বিশ্বকাপজয়ী তারকা নাকি গত বছরের ডিসেম্বর থেকে তার রিও ডি জেনিরোর বাসায় একসঙ্গে থাকছেন দু’জনকে নিয়ে। এমন খবর আগেও বেরিয়েছে ব্রাজিলের পত্রিকায়।

তবে ‘ও দিয়া’র খবরটা একটু তাক লাগানোই ছিল বিশ্বের কাছে। যদিও একসঙ্গে দুই বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ খ্যাত রোনালদিনহো। দুই বিয়ে তো দূরে থাক, তিনি নাকি বিয়েই করছেন না!

উত্তর দিন

মন্তব্য করুন!

  Subscribe  
এর রিপোর্ট করুন